কিভাবে সাইন ইন করবেন এবং লগ ইন করবেন এবং একটি ভাল 25000 BDT ইনসেন্টিভ পাবেন

কিভাবে সাইন ইন করবেন এবং লগ ইন করবেন এবং একটি ভাল 25000 BDT ইনসেন্টিভ পাবেন

আপনাকে যা করতে হবে তা হল আপনার অ্যাকাউন্টে অবিলম্বে জমা হওয়া বোনাসের অধিকারী হিসাবে একটি ভাল পুট তৈরি করে সাইন আপ করুন। উপরন্তু, অনেক বাজি এবং বিভিন্ন বিকল্পের বৃদ্ধি সহ গ্রাহকদের একটি উল্লেখযোগ্য এক্সপ্রেস লাভজনক হওয়ার আনুপাতিক গভীর সম্ভাবনা রয়েছে। বিভিন্ন ক্রিয়াকলাপ দেখুন এবং আপনার নিজের বাজি লুকানোর জন্য একাধিক ফলাফল চয়ন করুন। একেবারে নতুন সুযোগের আঘাত থেকে আপনার বাজি স্লিপে সম্ভাব্যতাগুলি রাখুন। একটি অতিরিক্ত পছন্দ হলেও, আপনি নতুন প্লেয়িং ওয়েবসাইটে প্রবেশ করতে তাদের সেল ফোন ব্যবহার করতে পারেন এবং আপনি আইওএস-এ বিনামূল্যে নতুন সফ্টওয়্যার ইনস্টল করতে মাউস ক্লিক করতে পারেন।

Mostbet Brasil

  • সংরক্ষিত হওয়ার পরপরই, আপনি তাজা ওয়েবপেজগুলিতে একটি স্পোর্টসবুক বাজির উপর বাজি রাখতে পারেন।
  • এর পরে, ক্যাশিয়ার অংশটি দেখুন এবং কন্টেইনারটি পান যাতে আপনি তাদের মোস্টবেট প্রচার কোড জমা দিতে পারেন।
  • এই ধরনের সংস্থা নিশ্চিত করুন যে একাধিক থিম এবং আপনি শৈলী করবেন, জুয়াড়িদের বিভিন্ন ধরণের পছন্দের জন্য ক্যাটারিং করবেন।
  • অনেকের জন্য যারা সেলুলার টেলিফোনের জন্য একটি বিকল্প প্রোগ্রাম লোড করে, আপনি সম্ভাব্যভাবে ক্রিয়াকলাপ বাজি তৈরির সুবিধার ২য় পরিমাণ পরীক্ষা করে দেখতে পারেন।
  • যেগুলোর বিক্রি বেশি এবং আপনি অ্যাথলেট মানসম্পন্ন হতে পারেন, মোস্টবেট পার্টনারস আপনার সত্যিই গুরুতর ইন্টারনেটের জন্য অপরিহার্য।

মোস্টবেট স্থানীয় ক্যাসিনো থেকে, আপনি গেমগুলির একটি বিশাল নির্বাচন পাব https://iplbet.co.in/bn/ েন এবং আপনি পোর্ট করতে পারেন তবে, এভিয়েটর মোস্টবেট এর একটি বিকল্প লেয়ার প্রয়োজন। মোস্টবেট এভিয়েটর ভিডিও গেমটিতে স্লট মেশিনের মিশ্রণ সহ আরেকটি গেমপ্লে রয়েছে এবং আপনি একটি বিমান-অনুপ্রাণিত আর্কেড মোস্টবেট গেম করতে পারেন। একেবারে নতুন সফ্টওয়্যারটি সহজে চেষ্টা করে এবং Aviator গেম Mostbet একটি প্রগতিশীল জ্যাকপট খুঁজে পাওয়ার সুযোগ দেয়।মোস্টবেট সূত্রটি আসলে যুক্তিসঙ্গত হলেও কোনো সুরক্ষিত মোস্টবেট বিমানচালক ভবিষ্যদ্বাণীকারী নেই। আপনি নতুন Mostbet Aviator ভবিষ্যদ্বাণী ডাউনলোড শুরু করতে পারবেন না তবে আপনি পদ্ধতিটি তৈরি করতে পারেন।

মোস্টবেট অ্যান্ড্রয়েড বা আইওএস

আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন এবং তারপরে আপনার পৃষ্ঠার সঠিক এলাকার সামনে « আমানত » কীটিতে ক্লিক করুন। আপনার চরিত্র সেটিংসে যান এবং « ব্যক্তিগত তথ্য » ক্ষতিতে ক্লিক করুন। তাদের ইমেল লিখুন এবং আপনার দেশ, অর্থ এবং পাসওয়ার্ড নির্বাচন করুন। ওয়েবসাইটে « রেজিস্টার » বিকল্পে ক্লিক করুন এবং একেবারে নতুন « ইমেলের কারণে » পছন্দটি নির্বাচন করুন। আপনাকে মোস্টবেটের ওয়েব সাইটে পুনঃনির্দেশিত করা হতে পারে যেখানে আপনি আপনার নিজের দেশের পক্ষে এবং আপনি অর্থ উপার্জন করতে পারেন। বিকল্প « সোশ্যাল নেটওয়ার্কিং থাকা » কিনুন এবং প্রস্তাবিত প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি বেছে নিন, যেমন Fb, Bing বা টেলিগ্রাম৷

যাইহোক, অনেক সুপরিচিত এবং আপনি ব্যাপকভাবে বিকল্প ব্যবহার করতে পারেন এবং আমরা নীচে ফোকাস করতে যাচ্ছি। তিনি তাদের নিজের উপর সক্রিয় এবং কোন ঘোড়া দৌড়, গড় গ্রাহক সেবা এবং ঘাটতি উপভোগ্য টেনিস খেলার জায়গা. এটি সত্যিই একটি কেন্দ্র-অফ-দ্য-স্ট্রীট বুকি যা আপনি বাজিকে স্বাগত জানাচ্ছেন এবং বেশ ভাল সুযোগ প্রদান করছেন, তবুও তারা এখনও হতে পারে না, তারা সম্প্রদায়ের নেতাদের মধ্যে অবস্থান করছে।

গলফ ভক্তদের কার্যকলাপ থেকে দূরে দলে পর্যবেক্ষকরা 85 মিলিয়নের মতো নতুন পরিচিতি আশা করেন। স্বয়ংক্রিয় প্রণোদনা পান যা আপনি প্রতিদিনের ভিডিও গেমের ধরণের দ্বারা বিনামূল্যে ঘোরানোর স্তরের উপর অবশ্যই পরিবর্তিত হবেন।অফিসিয়াল মোস্টবেট ওয়েব সাইট সম্পর্কে নতুন বিবরণ পান।

এখানে অনেক রকমের খেলার অফার দেওয়া হয় যেগুলো আপনার পছন্দের কিছু একটা আবিষ্কার করতে আপনি নিশ্চিত। » – মাইক। অনেকের জন্য যারা একটি ভাল স্পোর্টসবুক খুঁজছেন যা আপনাকে দৌড়ে বাজি রাখতে সক্ষম করতে পারে, একেবারে নতুন জুয়া প্রতিষ্ঠানটি আপনার চেকলিস্টের শীর্ষে থাকবে। আপনার ওয়েবসাইট তৈরি করা হয়েছে যেটি আপনার মনে বড়ি আছে, এবং এটি মানুষের ইউনিটের জন্য খুব ভাল কাজ করবে। আপনার নিজস্ব উইন্ডোজ টুলে নতুন সফ্টওয়্যার সেট আপ করতে-ডিসপ্লে নির্দেশিকাগুলির সাথে এগিয়ে যান। অ্যান্ড্রয়েড ডিভাইসে নতুন অ্যাপ্লিকেশন ইনস্টল করার জন্য স্ক্রীন নির্দেশাবলীর সাথে এগিয়ে যান।কিন্তু এক থেকে সব নয়; শুধুমাত্র রাইট আপের জন্য সাইন আপ করার জন্য, আপনি একটি অতিরিক্ত 29 সম্পূর্ণ বিনামূল্যে স্পিন স্কোর করবেন কারণ একজন দুর্দান্ত তাজা ক্রীড়াবিদ!

তবুও না, এটি মিরর ওয়েবসাইট লিঙ্কগুলি প্রদান করে যাতে এটি ব্যবহারকারীদের সদস্যতা সহজলভ্য করার জন্য এটিকে আরও আরামদায়ক করে তোলে। অতিরিক্ত গুরুত্বপূর্ণ ফাংশন হল বাজি বাইব্যাক বা ক্যাশআউট সমাধান। ম্যাচটি ক্ষতিপূরণ না দেওয়া পর্যন্ত এই বৈশিষ্ট্যটি আপনাকে আয়ের ক্ষেত্র বা আপনার সম্পূর্ণ বাজি রেখে আপনার সুযোগ কমাতে সহায়তা করে। একটি যুক্তিসঙ্গত ক্যাশআউট রেট নির্ধারণের জন্য নতুন স্পোর্টসবুকটি ম্যাচের সাম্প্রতিক ঘটনাগুলি পরিমাপ করে। আপনি যদি ক্রিপ্টোকারেন্সি অনেক সুবিধা দেয়, আমি ডাম্পের জন্য মাস্টারকার্ড ব্যবহার করতে পেরেছি। ক্রিপ্টোকারেন্সি সঞ্চালনের কারণে যোগদান প্রদানে ব্যক্তিগতভাবে আমাকে অযোগ্য ঘোষণা করে।

মোস্টবেটের অভ্যন্তরে একেবারে নতুন ক্রেতারা শুভেচ্ছা বোনাস পাবেন যা নিশ্চিত করবে যে আপনি অফারে আপনার বেশিরভাগ বিকল্পের বিষয়ে সাবধানে কথা বলবেন। একটি বিখ্যাত অনলাইন জুয়া প্ল্যাটফর্ম কল্পনা করা কঠিন, অন্যথায় জুয়া খেলার এন্টারপ্রাইজ ওয়েবপৃষ্ঠাগুলি আর্থিকভাবে পুরস্কৃত করার পরিবর্তে অতিরিক্ত বোনাস বিক্রি এবং আপনি বিজ্ঞাপন দিতে পারেন। আপনি যদি বাজি রাখার জন্য সবচেয়ে নতুন মোস্টবেট সেলুলার অ্যাপ ব্যবহার করেন এবং আপনি অনলাইন ক্যাসিনো গেমগুলি উপভোগ করতে চান, তাহলে নিশ্চিত করুন যে ডাউন লোডের মালিক হওয়ার জন্য একটি নতুন আপগ্রেড অর্জিত হতে পারে সেক্ষেত্রে ক্রমাগত দেখতে হবে। এটি কোনও বাগ এবং লোডিং পয়েন্ট ছাড়াই অনেক বেশি গেমিং অনুভূতির বৈশিষ্ট্যগুলিকে সহায়তা করে৷ মূলত, ios সেল ফোনগুলির একটি স্বয়ংক্রিয় আপডেট মোড রয়েছে, তাই এটি চ্যালেঞ্জিং টিপস চায় না এবং আপনি তারিখ সংরক্ষণ করবেন।

মোস্টবেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করার জন্য সিস্টেম স্ট্যান্ডার্ড আরও বিস্তারিত তথ্য

আপনার সদস্যতার পরিমাণ সহ একটি পপ মিউজিক-আপ উইন্ডো প্রদর্শিত হবে এবং আপনি কোড করতে পারেন। নিশ্চিত করুন যে আপনি তাদের উদ্ধার করেন বা তাদের নিরাপদ কোথাও সরিয়ে দেন। আপনি মোস্টবেটের জন্য দক্ষতার সাথে যোগদান করেছেন এবং অবশ্যই আজ আপনার নিজস্ব সদস্যতা উপলব্ধ হবে। আপনার নিজের ইমেল ঠিকানায় নেওয়া লিঙ্কটি আঘাত করে বা আপনার সেলুলার টেলিফোনে নেওয়া কোডটি প্রবেশ করে সাবস্ক্রিপশন প্রমাণ করুন।

আসল মুদ্রার জন্য চেষ্টা করার জন্য, আপনার অ্যাকাউন্টে একটি আত্মবিশ্বাসী ব্যালেন্স থাকা উচিত। আপনি প্রকৃত বিনিয়োগকারীদের সাথে লাইভ ক্যাসিনো গেমগুলি উপভোগ করতে পারেন এবং আপনি বেশিরভাগ অন্যান্য লোকের সাথে সংযোগ স্থাপন করবেন। একটি ক্যাসিনো গেম চেষ্টা করার জন্য, আপনি এটি জুড়ে আসতে চাইবেন এবং তারা আপনাকে স্ট্রিম করতে সহায়তা করবে বলে অপেক্ষা করতে চাইবেন।আপনি অ্যাপ্লিকেশনটির নতুন « আমার ব্যক্তিগত ভিডিও গেম » অংশে অনলাইন গেম রেকর্ড এবং ফলাফলগুলি পর্যবেক্ষণ করতে পারেন। বেশ কয়েকটি পৃষ্ঠার মধ্যে অবিলম্বে চিন্তা করুন এবং Mostbet Azerbaycan yukle বা সমস্ত সম্পত্তির অন্তত অন্যান্য তুলনামূলক প্রশ্নগুলি খুঁজতে শুরু করুন৷

নতুন উন্নতির জন্য আপডেট রাখা গুরুত্বের দিকে নজর দেওয়া হয়। তবুও,, নতুন মোস্টবেট সফ্টওয়্যারটির প্রয়োজন যা আপনার সমাধানের জন্য কিছুটা অবশ্যই জোর ঘোষণাকে প্রলুব্ধ করতে। এটি পৃষ্ঠাগুলিকে তখনকার প্রতিযোগিতা, অফার বা অন্যান্য প্রদানের সেরাগুলিতে থাকতে সাহায্য করতে পারে।

মোস্টবেট সফটওয়্যার কমেন্ট এশিয়া

নতুন বিল্ডটি পরিপাটি এবং সত্যিই সাজানো হয়েছে, যেখানে বিভিন্ন জুয়ার পছন্দের জন্য স্বাধীন এলাকা রয়েছে। প্রাণবন্ত টোন ব্যবহার করে এবং আপনি পঠনযোগ্য ফন্ট এর পরে মোট ভোক্তা অভিজ্ঞতা বাড়ায়। একেবারে নতুন মোস্টবেট প্ল্যাটফর্মটি সম্পূর্ণ ফাংশনগুলির সাথে একা আলাদা করে এবং আপনি প্রতিনিধিকেন্দ্রিক কাঠামো করতে পারেন। এটি বিভিন্ন ধরণের খেলাধুলার জন্য বিভিন্ন বাজির বিকল্প পেয়েছে এবং আপনি ক্যাসিনো গেমগুলির একটি আদর্শ ভাণ্ডারের কারণে পরিপূরক ইস্পোর্টস করতে পারেন। এই সাইটটি রিয়েল টাইম গেমিংয়ের সাথে আসে, পৃষ্ঠাগুলিকে অনুমতি দেয় যাতে আপনি পরিস্থিতির উপর বাজি ধরতে পারেন যখন সেগুলি প্রকাশ পায়, এবং এইভাবে আপনার নিজের জুয়া ভ্রমণের একেবারে নতুন অ্যাডভেঞ্চারকে প্রশস্ত করে৷ মোস্টবেট সত্যিই দাঁড়িয়ে আছে যখন জনপ্রিয় বুকমেকার এশিয়ার মধ্যে একটি ইন্টারনেট-ভিত্তিক স্থানীয় ক্যাসিনো প্রোগ্রাম, গেমিংয়ের একটি অ্যারে সরবরাহ করে এবং আপনি স্থানীয় ক্যাসিনো ভিডিও গেম পছন্দ করতে পারেন।

মোস্টবেট এশিয়া আপনাকে পদ্ধতির উন্নতিতে সাহায্য করার একটি প্রচেষ্টা করেছে এবং এই গেমাররাও সহায়তার সাথে যোগাযোগ করছে। তাজা মোস্টবেট স্পোর্টসবুক এবং স্থানীয় ক্যাসিনো শুভেচ্ছা বোনাসের মধ্যে অবশ্যই একটি মিল রয়েছে। এটি ইঙ্গিত দেয় যে আপনি INR 25,000 এর মতো জায়গাগুলির জন্য একটি ভাল একশ% অতিরিক্ত আবিষ্কার করতে পারেন। সেলুলার bettors ধারণ করার জন্য, এটি মূলত অফার করা সেরা গেমিং ক্রেতা। একেবারে নতুন অ্যাপ্লিকেশনটির বিন্যাসটি আসলে নতুন মোস্টবেট সাইটের সাথে অভিন্ন, তাই আপনি সেগুলি ব্যবহার করার সময় একই সুবিন্যস্ত অভিজ্ঞতা অনুমান করতে পারেন।

কিন্তু না, কোনো Mostbet সমর্থন পরিষেবা গণনা উপলব্ধ নেই। এই সাইটের জন্য প্রদত্ত বিভিন্ন বিকল্পের মাধ্যমে এটি সম্পন্ন করা যেতে পারে। একজনের উদ্বেগের সমস্যাটি কিনুন এবং আপনি পরামর্শটি সম্পূর্ণ করতে পারেন।

ওভার পয়েন্ট অনুযায়ী, তাজা সফ্টওয়্যারটি ডাউনলোড করুন যাতে আপনি ক্রিকেট, খেলাধুলা, গল্ফ, স্নুকার, ই-স্পোর্টস এবং আরও অনেক কিছুতে বাজি ধরতে পারেন। আজকের যুগের বন্ধনী তাদের অবসর সময়ের মধ্যে তাদের নিজস্ব ব্যস্ততা বাঁচাতে উপভোগ্য বিষয়গুলির জন্য সর্বাধিক বাজি অনুসন্ধান করে। যেহেতু ব্যবহারকারীরা এই ধরণের গেমটিতে অংশগ্রহণ করতে পছন্দ করে যেখানে এটি তার বুদ্ধিদীপ্ত বিবাহ নিশ্চিত করে। এটি রিয়েল-ডেট উপভোগ দেয় যেখানে আপনি রিয়েল টাইম ক্রিয়াকলাপগুলিতে বাজি ধরতে পারেন যা তাদের সক্রিয় অংশগ্রহণ উপস্থাপন করে। মোস্টবেট পণ্যদ্রব্য একটি ব্যক্তি-বান্ধব সেলুলার অ্যাপ যার প্রোফাইলগুলির কারণে তাজা গেমিং সেন্স বৃদ্ধি করে৷ নতুন অ্যাপ্লিকেশন, অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় পণ্যের সাথে সামঞ্জস্যপূর্ণ, হাতের কাছে একটি নরম এবং সহজ জুয়া খেলার প্ল্যাটফর্মও অফার করে।

« পোস্টিং কোড » বোতামে ক্লিক করুন এবং আপনি আপনার ফোনে বিতরিত কোডটি লিখবেন- নতুন যাচাইকরণ পেশায়। « এক-ক্লিক » ক্ষতিতে ক্লিক করুন এবং আপনার কাছে যখন একটি থাকবে তখন আপনি একটি দুর্দান্ত প্রচার কোডে যেতে পারেন৷ নতুন মোস্টবেট বুকমেকার থেকে অপারেটিং আলংকারিক আয়নাগুলি আটকে রাখার একটি সাধারণ বিকল্প।

তাই এগিয়ে যাওয়ার আগে আপনার জন্য কমপক্ষে 5 টাকা পুট প্রদান করতে ভুলবেন না। আসল অর্থ জুয়া খেলার আগে, বিনামূল্যে কিছু ভাল আচরণ পাওয়া একটি ভাল ধারণা। এই অনলাইন গেমগুলির প্রতিটিতে আশ্চর্যজনক চিত্র এবং উচ্চ-বিশ্বস্ত শব্দ রয়েছে।

অ্যাপলের ios ধারণ করতে মোস্টবেট সেট আপ করার টিপস

মোস্টবেট দ্বারা ব্যবহৃত একমাত্র সার্ভারটি তদন্তের কৌশল এবং অ্যাপ্লিকেশনগুলির ভিতরে আপনি কৃত্রিম বুদ্ধিমত্তার জন্য নির্জন, এনকোড করা সার্ভার। শতাংশ অপারেশনের জন্য এশিয়ার মধ্যে শুধুমাত্র বিশ্বস্ত শতাংশ সিস্টেম ব্যবহার করুন। আপনার মোবাইল ওয়েব ব্রাউজার ব্যবহার করে, ব্যবহারকারী অবিলম্বে আনুষ্ঠানিক সাইট থেকে অ্যান্ড্রয়েড ওএস পাওয়ার জন্য সর্বশেষতম Mostbet apk ইনস্টলারটি ইনস্টল করে। এই ধরণের অনায়াস পদক্ষেপের পরে সাধারণত অংশগ্রহণকারীদের মোস্টবেটের অর্থ উত্তোলনের অনুমতি দেয়। যখনই তথ্য প্রবেশ করানো হয় এবং চলমান থাকে, একেবারে নতুন ব্যবহারকারীদের তাদের কমিশন নিশ্চিত করতে উৎসাহিত করা হবে।

আপনার নিজস্ব অর্থপ্রদান পেতে, আপনার মোস্টবেট পোর্টালে ব্যক্তিগত অ্যাকাউন্টে ফি এর জন্য একটি আবেদন করুন। এটি হল আপনি প্রত্যাহারের জন্য সহজেই উপলব্ধ ন্যূনতম পরিমাণ রাক করার পরে সক্ষম হন। অর্থায়নের বাইরে স্থানান্তরের জন্য উপলব্ধ শতাংশ বিকল্প চার্জ, ক্রেডিট কার্ড, QIWI, Advcash, Ecopayz, Skrill, ইত্যাদি।

মোস্টবেট লাইভের জন্য একটি ভাল সুযোগ তৈরি করে, সে বা সে কার্যত প্রি-স্যুটের তুলনায় নিকৃষ্ট নয়। সুবিধা গণনা প্রথম শতাংশের স্তরের উপর নির্ভর করে। আসছে, ডিভাইসটি সাধারণত স্বয়ংক্রিয়ভাবে ওয়েবপেজের এলাকায় একজনকে রিডাইরেক্ট করে অতিরিক্ত সফ্টওয়্যারের মালিক হতে। আপনার পিসিতে শুরু করার সময়, ধাপে ধাপে নির্দেশাবলী দিয়ে এগিয়ে যান। সফ্টওয়্যার প্রোগ্রাম ইন্টারফেস বিশ্লেষণাত্মক এবং আপনি উইন্ডোজ ধন্যবাদ লাইন বাজি রাখা সহজ করতে পারেন.

নতুন অ্যাপ ইন্সটল করার সময় নতুন রেজিস্ট্রেশনের প্রয়োজন নেই। আপনার নিজের লগ ইন করাই যথেষ্ট এবং আপনি পাসওয়ার্ড দিতে পারেন, এবং আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে অ্যাক্সেস পেতে পারেন৷ ব্যবহারকারীদের ক্ষমতার উপর, বুকমেকারের কর্মক্ষেত্রের নতুন ডিজাইনাররা ios পাওয়ার জন্য Mostbet অ্যাপ্লিকেশন লিখেছেন। মোস্টবেটের প্রণোদনা সহ আরও বড় জয় থেকে দূরে থাকা অ্যাডভেঞ্চারের সুবিধা নিন এবং আপনি পুরস্কার পেতে পারেন! মোস্টবেট একাধিক ইনসেনটিভ অফার করে এবং আপনি ভোক্তাদের জন্য সুবিধা পেতে পারেন, সেইসাথে একটি স্বাগত যোগ করা বোনাস, একটি ভাল ক্যাশব্যাক প্রণোদনা এবং আপনি একটি সম্মানের প্রোগ্রাম করতে পারেন।এই বিশেষ স্তরের নিরাপত্তার সাথে, আপনি মোস্টবেটে রিয়েল টাইমে অনলাইন স্ট্রিমিং-এ সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে অন্য এলাকায় যেতে পারেন।

অবিলম্বে অনুসরণ করার পরে, একটি বিচ্ছিন্নকরণ করতে, আপনাকে আপনার অ্যাকাউন্ট যাচাই করতে হবে৷ মোস্টবেট অবশ্যই তাদের প্রোফাইলগুলির মধ্যে একটি নিয়ন্ত্রণ গেমিংকে উত্সাহিত করার অভিপ্রায় চেষ্টা করে। প্ল্যাটফর্ম অংশগ্রহণকারীদের স্বতন্ত্র সীমাবদ্ধতা নির্ধারণ করতে এবং দায়িত্বের সাথে উপভোগ করতে অনুপ্রাণিত করে।

Share Button